Return Policy Page

প্রতিবার আপনি eBari.com.bd  দিয়ে কেনাকাটা করার সময় আমরা দুর্দান্ত গ্রাহক অভিজ্ঞতা সরবরাহ করি। আপনি যদি আপনার ক্রয়ে সন্তুষ্ট না হন তবে আমরা ‘রিটার্ন  গ্যারান্টি’ নিশ্চিত করি। আমরা আপনার ক্রয়কৃত পণ্যটি রিটার্ন  করব তবে যদি পণ্যটির বিক্রয়কারী  দ্বারা কোনও ত্রুটি থাকে বা আপনি যেই পণ্যটি অর্ডার করছেন তার সাথে পন্যের  মিল না থাকে।
পণ্য গ্রহনের পরে আপনি পণ্যের যে কোন সমস্যায় (যেমন : পণ্য ভাঙ্গা , ছেঁড়া, পণ্য কাজ না করা, ছবির সাথে পণ্যের মিল না থাকা, ইত্যাদি) ক্ষেত্রে আপনি পরিবর্তিত পণ্য গ্রহণ করতে পারবেন। সেক্ষেত্রে পণ্য গ্রহনের পর সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে আপনি রিটার্ন  মেইল  Support@ebari.com.bd করতে হবে অথবা আমাদের হটলাইন নাম্বার 01710030353 অবহিত করতে হবে। আপনাকে উক্ত পণ্যটি eBari  অনলাইন শপিং এর অফিসে পাঠাতে হবে, উল্লেখ্য যে এ সংক্রান্ত সকল পরিবহন খরচ eBari  অনলাইন শপিং সম্পূর্ণ বহন করবে।পণ্য  ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। রিফান্ডের এর পর আপনার  আমরা জানাবো । আমরা আপনার কোনো প্রকার সহযোগিতা ৭ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো।
বিঃ দ্রঃপণ্যটি পোড়া, শর্ট সার্কিট দ্বারা ক্ষতিগ্রস্থ বা গ্রাহক দ্বারা ভেঙে গেলে পণ্য অফেরত যোগ্য